রাই
- দেলোয়ার হোসেন - বিদিশার নিশা ১৭-০৫-২০২৪

ছাতা আমি ধরে নেবো যদি বানাও দেওরা
এতো সুন্দর রুপ তোমার রাই রাখছো কার লাগি?
শাড়ির বাজে আঁচল সাজে
রুপে সাজে সোনা
রাইয়ের মাথায় চুলের বেনী খোপায় গুজে মালা।
ভিজতে দেবোনা শাড়ি তোমার
ভিজতে দেবোনা তোমায়,
জলের ঘাটে স্নানে দেইখা
ভিজবে রাই তুমি-
মুখের কাছে নাকের নিচে সখের ফুল হাসে
ধরোনা আর বায়না রাই
আসো আমার কাছে।
আমি হয়েছি দেওরা তোমার
জুনের ভাই তোমার বর
জুন আমার বিয়াইন হইয়া
নিল না খবর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।